লেবাননের বৈরুতে হিজবুল্লাহর নূতন মহাসচিবকে লক্ষ করে ইহুদিবাদীদের ব্যাপক বোমাবর্ষণ

লেবাননের বৈরুতে হিজবুল্লাহর নূতন মহাসচিবকে লক্ষ করে ইহুদিবাদীদের ব্যাপক বোমাবর্ষণ

Auto Next

Reviews

100 %

User Score

3 ratings
Rate This

Descriptions:

ইসরাইলি যোদ্ধারা বৈরুতের দক্ষিণ উপকণ্ঠে বেশ কয়েকটি ভবন ধ্বংস করেছে।
বার্তা সংস্থা আল জাজিরা একটি খবরে জানিয়েছে, স্থানীয় সূত্র, বৈরুতে ইহুদিবাদী যোদ্ধাদের দ্বারা খুব তীব্র আক্রমণের খবর দিয়েছে।
লেবাননের নিরাপত্তা সূত্রের বরাত দিয়ে বার্তা সংস্থা রয়টার্স ও জানিয়েছে: বৈরুতে ইহুদিবাদী যোদ্ধারা যে হামলা চালিয়েছিল সেটি লেবাননের হিজবুল্লাহর প্রয়াত মহাসচিব সাইয়েদ হাসান নাসরুল্লাহর হত্যাকাণ্ডের চেয়েও বড় ছিল।
আল জাজিরা রিপোর্টার উল্লেক্ষ করেছেন: বৈরুতের দক্ষিণ শহরতলিতে ইসরাইলি যোদ্ধাদের হামলায় বেশ কয়েকটি ভবন সম্পূর্ণ ধ্বংস হয়ে যায়।
স্থানীয় সূত্রগুলী বলছে: আশংকা করা হচ্ছে ইসরাইল গত রাতের হামলায় আরেকটি হত্যাকাণ্ডের চেষ্টা করেছিল।
তবে এখন পর্যন্ত লেবাননের কর্তৃপক্ষ এই হামলার বিষয়ে বিস্তারিত কিছু জানায়নি। কিন্তু অনুমান লাগান হচ্ছে, এই হামলায় ৬ জন শহীদ ও বহু সংখ্যায় আহত হয়েছেন।
ইহুদিবাদী শাসনের চ্যানেল ১৪ ঘোষণা করেছে, বৈরুতে আজকের হামলার লক্ষ্য ছিল লেবাননের হিজবুল্লাহর নূতন মহাসচিব হাশেম সাফিউদ্দিন।
নাম প্রকাশে অনিচ্ছুক দুই জায়নবাদী নিরাপত্তা কর্মকর্তা অ্যাক্সিওস (آکسیوس) নিউজ ওয়েবসাইটকে বলেন, যদিও বৈরুতে আজ (শুক্রবার) ভোরের হামলার লক্ষ্য ছিল হাশেম সাফিউদ্দিনকে হত্যা করা, তবে এই অভিযান সফল হয়েছে কি না তা এখনো পরিষ্কার নয়।
নিউইয়র্ক টাইমসও ৩ জন জ্যেষ্ঠ জায়নবাদী কর্মকর্তার বরাত দিয়ে যারা তাদের নাম প্রকাশ করতে চায়নি, ঘোষণা করেছেঃ শুক্রবার ভোরে বৈরুতের উপকণ্ঠে হামলাটি আসলে হিজবুল্লাহ নেতাদের বৈঠকের উপর হয়ে ছিল, যেখানে এই বৈঠকে অংশগ্রহণকারীদের মধ্যে হাশেম সাফিউদ্দিনও ছিলেন।

Leave your comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।